বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

জেলায় সেরা ফলাফল কমলপুর হযরত শাহজালাল(র:) আলিম মাদ্রাসা

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ৬৩ বার পঠিত

নূর মোহাম্মদ খান,বিশেষ প্রতিবেদক:

হবিগঞ্জের মাধবপুর উপজেলার কমলপুর হযরত শাহজালাল (র:)আলিম মাদ্রাসার বিগত বছরের ন্যায় এবারও ০২৩ সালে দাখিল পরীক্ষায় হবিগন্জ জেলার ৬৬ টি মাদ্রাসার মধ্যে সেরা ফলাফল অর্জন করেছে ২১জন ছাত্র-ছাত্রী দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ ৫ পেয়েছে ০৬ জন শিক্ষার্থী বাকী ১৫ জন শিক্ষার্থী এ গ্রেড পেয়ে শতভাগ পাশ করেছে।

 

এছাড়া হবিগন্জ দারুছুন্নাহ কামিল মাদ্রাসা জিপিএ-৫ পেয়েছে ৩ জন ও শায়েস্তাগন্জ কামিল মাদ্রাসায় জিপিএ-৫ পেয়েছে ২জন, একজন করে জিপিএ-৫ পেয়েছে ৯ টি প্রতিষ্ঠান। হবিগন্জ জেলায় ২০ জন জিপিএ ৫ পেয়েছে এর মধ্যে ৬ জন, এবিষয়ে কমলপুর হযরত শাহজালাল (রঃ) আলিম মাদ্রাসা অধ্যক্ষ মোঃ আনিসুর রহমান আদিল বলেন,আমাদের মাদ্রাসার শিক্ষকরা খুবই আন্তরিক ছাত্র-ছাত্রীরা খুবই মনযোগি অভিভাবকরা অনেক দায়িত্বশীল হওয়ায় এমন ফলাফল অর্জন করেছে।

 

আমাদের প্রাইভেট প্রতিষ্ঠানটি বিগত বছরের করোনাসহ নানামূখী সমস্যায় মোকাবেলা করছি, আশাকরি আমরা যে পরিকল্পনা করে পাঠদান করতেছি আগামী বছর হতে শতভাগ জিপিএ ৫ অর্জন করতে সক্ষম হব। বিগত বছরের মত এই বছরও জিপিএ ৫ অর্জনকারী শিক্ষার্থীদের পড়াশুনায় উদ্ভুদ্ধ করার জন্যে বিমান ভ্রমনের সুযোগ ও বৎসর সেরা শিক্ষকদের ওমরাহ হজ্বসহ ভিন্নমূখী পদক্ষেপ গ্রহণ নিয়ে থাকি এবং এটা চলমান থাকবে আশা করি অচিরেই এই প্রতিষ্ঠানটি দেশ সেরা ফলাফল অর্জন করবে।

 

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ রুহুল্লাহ জানান,কমলপুর শাহজালাল আলিম মাদ্রাসাটি বিগত বছরের ন্যায় এইবারও শতভাগ পাস ও ৬ জন জিপিএ ৫ পাওয়ায় আমরা অভিনন্দন জানাচ্ছি দুর্গম এলাকার এই প্রতিষ্টানটিকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com