বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

আজ মাধবপুরের বিশিষ্ট ব্যবসায়ী আবজল চৌধুরীর শুভ জন্মদিন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৪৮ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

মাধবপুরের ৫ নং আন্দিউড়া  ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার বিশিষ্ট ব্যবসায়ী ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবজল চৌধুরীর শুভ জন্মদিন আজ।

আন্দিউড়া গ্রামের কৃতি সন্তান আবজল চৌধুরী একাধারে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও রাজনীতিবিদ হিসেবে তার যথেষ্ট সুনাম রয়েছে।

 

তিনি এক নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে নিরীহ ও সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় একযোগে কাজ করে যাচ্ছেন। সমাজসেবা, ধর্মীয়, রাষ্ট্রীয় সকল প্রকার কাজে তার অংশগ্রহণ চোখে পড়ার মত। ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালনের কিছুদিন পরই সকল ইউপি সদস্যের ভোটে ও জনসমর্থন পেয়ে  আন্দিউড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হন ও সততার সাথেদায়িত্ব পালন করে আসছেন।

জানা যায় তার প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান চৌধুরী ফার্নিচার মাধবপুরে বেশখ্যাতি অর্জন করে শায়েস্তাগঞ্জ চৌধুরী ফার্নিচারের শাখা স্থাপন করে সফলভাবে ব্যবসা পরিচালনা করার জন্য তিনি বেশ কয়েকটি ব্যবসায়িক সম্মাননা পুরস্কারে ভূষিত হয়েছেন।

ব্যক্তিগত জীবনে তিনি একজন সৎ, মেধাবী ও সফল ব্যবসায়ী হিসেবে মাধবপুরে তার খ্যাতি ছড়িয়ে পড়েছে। তার ব্যবসায়িক সাফল্যে উজ্জীবিত হয়ে অনেকেই ফার্নিচার ব্যবসায় আগ্রহী হয়ে উঠেছে বলে জানা যায়।

তার সম্পর্কে জানতে চাওয়া হলে মাধবপুর মডেল প্রেসক্লাবের সদস্য মান্নান খান ও আলমগীর চৌধুরী বলেন, নিরীহ, বঞ্চিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর স্বার্থ সুরক্ষায় নির্বাচিত প্যানেল চেয়ারম্যান হিসেবে তিনি অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। আমরা তার মঙ্গল কামনা করি।

আজ তার শুভ জন্মদিনে আন্দিউড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ এই বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদের আগামী দিনের পথচলা সুন্দর হোক এই প্রত্যাশা করছে একই সাথে উনার জন্য রইল আন্তরিক অভিনন্দন ও শুভ জন্মদিন।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com