শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে ১৫ আগস্টে জাতীয় শোক দিবস উদযাপন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৪৯ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন

জয়পুরহাট জেলা প্রতিনিধি

জয়পুরহাটে কালাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে করা হয়েছে ।

আজ মঙ্গলবার সকাল দশটায় উপজেলা চত্বরে ও মুক্তিযোদ্ধা ভবনে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা,অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন ।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রশাসনিক কর্মকর্তা আলহাজ্ব সাইফুল । উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,কালাই উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জান্নাতুল ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বারিক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারমান হেলাল উদ্দিন, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী ,কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফয়সল নাহিদ ,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধার কমান্ডার বাবু মুনিশ চৌধুরী,কালাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসেস মেরী আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা অরুন চন্দ্র রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী মনোয়ারুল হাসান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল হাসান, উপজেলা নির্বাচন কমিশন কর্মকর্তা তোজাম্মেল হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান ,উপজেলা সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও দিনটিতে উপজেলা প্রশাসনের আয়োজনে পৃথকভাবে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের নিয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগ ও এর অংগ ও সংগঠনের উদ্যোগে একইদিন কালাই উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com