বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে পুলিশের অভিযানে দেশি অস্ত্র সহ আটক ১

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৩৫ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জ জেলার মাধবপুর থানা পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র এবং নগদ টাকা সহ ২ জনকে আটক করেছে মাধবপুর থানা পুলিশ।

হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন সিলেট ঢাকা হাইওয়ে রোডস্থ মীরনগর হতে মাধবপুর বাজারে হার্ডওয়ার ব্যবসায়ী সুভাষ ভৌমিক এর পিকআপ এর ড্রাইভার নয়ন দেবনাথের কাছ থেকে আড়াই লক্ষ টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার ৬ ঘণ্টার মধ্যে মাধবপুর থানার ওসি তদন্ত আতিকুর রহমানের নেতৃত্বে এস আই মনিরুজ্জামান এসআই তরিকুল ইসলাম, এ এসআই জিয়া, এ এস আই নুরুল হক, সঙ্গীও ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করেন।

মাধবপুর থানার বিভিন্ন স্থান থেকে জটিকা অভিযানে আটকৃতরা হল :   (১) নাজিম মিয়া, পিতা মোহাম্মদ বাচ্চু মিয়া ২/ ওয়াসিম মিয়া, পিতা মোঃ আবু কালাম উভয় সাং- দক্ষিণ বেজুরা থানা-মাধবপুর জেলা-হবিগঞ্জদেরকে ৫০০০ টাকা এবং ছিনতাই য়ে ব্যবহৃত দেশীয় অস্ত্র সহ আটক করেন।

উক্ত বিষয়ে জানতে চাওয়া হলে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুল ইসলাম খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন,আসামীদ্বয়ের বিরুদ্ধে মাধবপুর থানায় দ্রুত বিচার আইনে একটি নিয়মিত মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com