বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:০২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুর ১০ কেজি গাঁজা সহ আটক ১

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৪৭ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

প্রতিদিনই অপরাধীরা মাদক পরিবহনের বিভিন্ন পন্তা ও কৌশল অবলম্বন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় মাধবপুরের অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ১০ কেজি গাঁজা সহ এক ব্যক্তি আটক।

গোপন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত তথ্য মতে কাশিমনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক কাদেরের নেতৃত্বে এএসআই উজ্জ্বল মোল্লা সহ পুলিশের একটি টিম বুধবার রাতে চৌমুহনী বাজারে অভিযান পরিচালনা করে।

অভিযানকালে প্লাস্টিকের বস্তা হইতে ৫টি বান্ডেল থেকে মোট ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয় ও এর সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়।

জানা যায় আটককৃত আলামিন (৩৫) হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার সূরাবই গ্রামের রনি মিয়ার পুত্র। অপর পলাতক আসামিরা হল :একই জেলার দেবনগর গ্রামের মমিন মিয়ার ছেলে এখলাছ (৪৫) ও সেলিম (৩৮)।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ওসি মোঃ রকিবুল ইসলাম খাঁন বলেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার রজু করা হয়েছে। তিনি আরো বলেন মাদকসহ সর্বপ্রকার অপরাধের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com