রবিবার, ৩০ জুন ২০২৪, ০২:১১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে চাঞ্চল্যকর বাবুল হত্যা মামলায় জেলা পুলিশের প্রেস ব্রিফিং

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৫৬ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে নোয়াপাড়ার রঘুনন্দনে গরু রাখাল বাবুল হত্যা মামলার অগ্রগতি এবং আসামি গ্রেফতার সংক্রান্তে হবিগঞ্জ জেলা পুলিশের “প্রেস ব্রিফিং”-অনুষ্ঠিত হয়েছে।

অদ্য (২৫ আগষ্ট) শুক্রবার বিকাল ৩:০০ ঘটিকার সময় হবিগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মলেন কক্ষে চাঞ্চল্যকর ০২টি মামলার ধৃত আসামি ও রহস্য উদঘাটন প্রসঙ্গে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাথে প্রেস ব্রিফিং করেন অত্র জেলার  পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

ব্রিফিং কালে আরো উপস্থিত ছিলেন  মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ,  পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ,  মোঃ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ, নির্মলেন্দু চক্রবর্তী, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), হবিগঞ্জ, অফিসার ইনর্চাজ, শায়েস্তাগঞ্জ থানা, অফিসার ইনর্চাজ, মাধবপুর থানাসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সম্মানিত সদস্যগণ।

এ সময় পুলিশ সুপার প্রেস ব্রিফিং এ জানান, অত্র হবিগঞ্জ জেলার

মাধবপুর থানার মামলা নং-২৮, তারিখ-২০/০৭/২০২৩ খ্রিঃ, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড এর ভিকটিম মোঃ বাবুল মিয়া (৪৮) পিতা মৃত-ছায়েব আলী সরদার, সাং-ইটাখোলা, ০৯ নং নোয়াপাড়া ইউ/পি, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ এর হত্যাকারী সদস্যদের গ্রেফতারের লক্ষ্যে অত্র হবিগঞ্জ জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলির সার্বক্ষনিক তদারকি এবং দিক নির্দেশনা মোতাবেক মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার ঘটনার রহস্য উদঘাটন এবং ঘটনার সাথে জড়িত প্রকৃত আসামীদের গ্রেফতারের জন্য মাধবপুর থানা পুলিশসহ জেলা গোয়েন্দা শাখা বিভিন্ন কার্যক্রম পলিচালনা করে।

এর সুফল হিসেবে জেলা পুলিশ লাল মিয়া (৫০), পিতা-চেরাগ আলী, সাং-কালিনগর, ৫নং সানখোলা ইউপি, থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জকে আটক করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত লাল মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের সাথে প্রতক্ষ্যভাবে জড়িত থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় সে নিজেকে জড়িয়ে হত্যাকান্ডের সাথে জড়িত ১। মোঃ বশির মিয়া, পিতা-আব্দুল মন্নাফ, সাং-কালিনগর, ২। আব্দুল কাইয়ুম, পিতা-আব্দুল মতিন, ৩। আব্দুল জব্বার, পিতা-সৈয়বুল্লা, উভয় সাং-পানছড়ি আশ্রয়ন, ৪। জিলু মিয়া, পিতা-আব্দুল আহাদ, সাং-কলিনগর, ৫। সবুজ মিয়া, পিতা-তোতা মিয়া, সাং-উত্তর কালিনগর, সর্বথানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ সহ আরো কয়েকজন আসামীদের নাম প্রকাশ করে জবানবন্দি দেয়।

আসামীর দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি অনুসারে পুলিশ সুপার,  হবিগঞ্জ- চুনারুঘাট থানার দুর্গম এলাকায় অভিযান পরিচালনা করে ২৪ আগস্ট  রাত ২৩.৫০ ঘটিকায় মোঃ বশির মিয়া, আব্দুল কাইয়ুম, আব্দুল জব্বার, জিলু মিয়া ও সবুজ মিয়াদের গ্রেফতার করে।

হবিগঞ্জ জেলার প্রতিটি উপজেলায় সর্বপ্রকার অপরাধ দমনে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com