বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষ : আহত অন্তত ২০

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৩৭ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের খাটুরা গ্রামে পূর্ব শত্রুতার জেরে দু পক্ষের সংঘর্ষে নারী ও পুরুষসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আজ (২৬) আগস্ট সকালে অত্র গ্রামের হুমায়ুন কবির ও আলী আহমদের দুই গোষ্ঠীর লোকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মাধবপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্র মতে জানা যায় দীর্ঘদিন ধরে উভয় পক্ষের মধ্যে বিভিন্ন প্রকার মামলা মোকদ্দমা নিয়ে বিরোধ চলে আসছিল। আজ সকালে আলী আহমদ এর লোকজন জমিতে কাজ করতে গেলে হুমায়ুন কবিরের লোকজন পথিমধ্যে বাধা দিলে উভয়ের মধ্যে সংঘর্ষ তৈরি হয়। ফলে উভয়ের পক্ষের লোকজন সঙ্গবদ্ধভাবে দেশীয় অস্ত্র নিয়ে একে অন্যের উপরে হামলা করে এতে নারী ও পুরুষ সহ ২০ আহত হয়।

মাধবপুর থানা পুলিশের একটি চৌকস টিম খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অল্প কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের অনেকেই মাধবপুর উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিকুল ইসলাম খাঁন বলেন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠালে অল্প কিছুক্ষণের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com