বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৪০ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কারাদন্ড আসামি সাধন সাঁওতাল বিষ্ণু( ৪০) কে অবশেষে গ্রেফতার করেছে মাধবপুর থানা পুলিশের একটি চৌকস টিম।

জানা যায় ইউনুস মিয়াকে হত্যাকাণ্ডে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ছিল সে। ১৭ বছর ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আত্মগোপনে ছিল। অবশেষ ৫(অক্টোবর) রাতে জগদীশর লেবামোরা বাগানের নিজ বাড়ি থেকে মাধবপুর থানার ওসির দিকনির্দেশনায় এ এস আই জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্স সহ তাকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুল ইসলাম খাঁন জানান ২০০৬ সালে সুদের টাকা লেনদেনের জেরে ইউনুস মিয়া কে হত্যা করে সাধন সাঁওতাল বিষ্ণু।

তিনি আরো জানান, আইনি প্রক্রিয়া সম্পন্ন করে আসামিকে বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে। মাধবপুর থানা এলাকায় সর্বপ্রকার অপরাধ বিষয়ে পুলিশের তীক্ষ্ণ নজর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com