শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে কৃষি, প্রাণিসম্পদ ও মৎস্য উদ্যোক্তাদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

চলমান দেশ ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুরে কৃষি, প্রাণিসম্পদ ও মৎস উদ্যোক্তাদের উন্নয়নে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) এর বিশেষ কৃষি যন্ত্রপাতি বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৮ নভেম্বর) সকাল ১১ টায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) এর শাখা ব্যবস্থাপক মুহিত রঞ্জন ভট্টাচার্যের সভাপতিত্বে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও কৃষি যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে দিক-নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান জিসান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি অফিসার আল মামুন হাসান। এতে উপস্থিত ছিলেন ব্যাংকের অপারেশন ম্যানেজার সাইদুর রহমান মোল্লা।

এবার মাধবপুর উপজেলা কে মডেল উপজেলার আওতায় এনে এগ্রো সিএসআর প্রকল্প ২০২৩ “ভরসা নতুন জানালা”-প্রকল্পের আওতায় উপজেলার ৬০ জন কৃষকের মাঝে স্ট্যান্ড ফ্যান, খড় কাটার মেশিন, সাবমারসিবল, মালচিং সহ উন্নত যন্ত্রপাতি ও উপস্থিত প্রত্যেক কৃষকের মাঝে ১৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

জানা যায়, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) মাধবপুর শাখার উদ্যোগে ইতিপূর্বে এ প্রকল্পের আওতায় ফলজ গাছ,সার,বীজ বিতরণপূর্বক প্রশিক্ষণ প্রদান করা হয়।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) মাধবপুর শাখার ব্যবস্থাপক জানান, সারা দেশব্যাপী এগ্রো সিএসআর প্রকল্প “ভরসা নতুন জানালা”প্রকল্পের আওতায় মাধবপুরেও চলমান কর্মসূচি অব্যাহত থাকবে।

এ সময় মাধবপুর মডেল প্রেসক্লাবের আহবায়ক আজিজুর রহমান জয়, অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত কৃষক বন্দী মিয়া উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com