রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের আউশকান্দি থেকে ২৪ কেজি গাঁজাসহ আটক ১–দৈনিক চলমান দেশ

হবিগঞ্জ জেলা প্রতিনিধি, এসডি রবিন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৫৭ বার পঠিত

গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা- সিলেট মহা সড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ব্যস্ততম জনবহুল আউশকান্দি থেকে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

র‍্যাব সূত্রে জানাযায়, গত সোমবার দিবাগত রাত ১১টা ৫০মিনিটের সময় সিলেট ইসলামপুর ক্যাম্পের একটি অভিযানিক দলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলম ও এএসপি তুহিন রেজার নেতৃত্বে আউশকান্দি আমকোনা সাকিনস্থ হাইওয়ে রাস্তার পাশে অবস্থিত নবীগঞ্জ পল্লীবিদ্যুৎ সাব ষ্টেশন-২ এর সামনে অভিযান চালিয়ে চাঁদপুর জেলার মতলব উত্তর থানার গুচ্চগ্রামের মৃত লোকমান খানের পুত্র মোঃ মহরম খাঁন (২৬)কে আটক করে তার হেফাজতে থাকা ২৪ কেজি গাঁজা, ২টি মোবাইল ও ২টি সীমকাড জব্দ পূর্বক গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ২৪(গ) ধারায় মামলা দায়ের করে আসামী ও জব্দকৃত আলামত সহ নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। এবং আদালতে পাটানোর ব্যবস্থা চলছে বলেও জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com