রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২–দৈনিক চলমান দেশ

অনলাইন ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১৭০ বার পঠিত

হবিগঞ্জ জেলার দুই উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় একদিনে দুজন নিহত হয়েছেন। জেলার মাধবপুর ও লাখাই দুই উপজেলায় পৃথক ঘটনা ঘটে।

জানা যায়, মাধবপুর নানাবাড়িতে মায়ের মৃত্যুর খবর পেয়ে বাড়ি থেকে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত হয়েছেন। উপজেলার হারিয়া গ্রামের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত আলাল মিয়া (৩০) উপজেলার আদাঐর গ্রামের অনু মিয়ার ছেলে।

উপজেলার বানেস্বর গ্রামে নানাবাড়িতে আলাল মিয়ার সৎমা মারা যাওয়ার খবর পান। সকালে ৮টার দিকে আলাল মিয়া ও স্বজনরা একটি সিএনজি অটোরিকশাযোগে মায়ের লাশ দেখতে রওনা দেন।

এ সময় দুর্ঘটনায় আহত পারুল বেগম ও মনোয়ারা বেগম নামে সিএনজির দুই আরোহীকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

একই দিন হবিগঞ্জের লাখাইয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্র্যাক কর্মী এসএম কেরামত আলী নামে একজন মারা গেছেন। সোমবার সকালে উপজেলার মনতৈলে এ ঘটনা ঘটে।

নিহত কেরামত আলী ময়মনসিংহের বাসিন্দা এবং লাখাই উপজেলার বুল্লা ব্র্যাক অফিসের মাঠকর্মী ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com