মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

রংপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী পলাতক–দৈনিক চলমান দেশ

রংপুর জেলা প্রতিনিধি, সঞ্জীব চৌধুরী
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ২১৪ বার পঠিত

রংপুরের পীরগাছা উপজেলায় দ্বিতীয় বিয়ে মেনে না নেওয়ায় প্রথম স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

শনিবার উপজেলার পশ্চিম দেবু আমডারা গ্রাম থেকে আসমা বেগম (৩৩) নামে এই নারীর মরদেহ উদ্ধার করা হয় বলে পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানান।

আসমা ওই গ্রামের রাজু মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, প্রথম স্ত্রী আসমাকে না জানিয়ে গোপনে দ্বিতীয় বিয়ে করেন রাজু। এ নিয়ে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শনিবার সকালে দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে আনার বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আসমার মুখে বালিশ চাপা দিয়ে শ্বাস রোধ করে হত্যা করে পালিয়ে যান রাজু।

পরে পরিবারের লোকজন খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আজিজুল ডটকমকে বলেন, আসমার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধরণা করা হচ্ছে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com