রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের নবীগঞ্জে মাকে নির্যাতনের অভিযোগে এক যুবককে ভ্রাম্যমান আদালতের কারাদণ্ড–দৈনিক চলমান দেশ

হবিগঞ্জ জেলা প্রতিনিধি, এসডি রবিন
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১১২ বার পঠিত

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার পূর্ব-তিমিরপুর গ্রামে মাকে নির্যাতনের দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে মিশন মিয়া (২১) নামে এক যুবককে ১০ মাস ১০ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) রাত ১০ টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন। দণ্ডাদেশপ্রাপ্ত মিশন মিয়া নবীগঞ্জ মৃত হোসেন মিয়ার ছেলে।

জানা যায়, মিশন মিয়া বিবাহিত হলেও বেকার। মা দর্জির কাজ করে সংসারের খরচ জোগান। প্রায়ই মাকে টাকার জন্য মারধর ও আসবাবপত্র ভাংচুর করে মিশন মিয়া।

গত শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় টাকার জন্য মায়ের উপর অমানবিক নির্যাতন শুরু করে মিশন। এক পর্যায়ে দা নিয়ে মাকে মারতে গেলে চিৎকার শুনে আশপাশের লোকজন এসে মিশন মিয়াকে আটক করে।

খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে নবীগঞ্জ থানার এসআই আমীর হামজাসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে এলাকাবাসী মিশন মিয়াকে পুলিশের কাছে সোপর্দ করে। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে মাকে নির্যাতনের দায়ে মিশনকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করে জানান, মাকে প্রায়ই নির্যাতন করতো মিশন, আগে থেকেই অভিযোগ ছিল। শুক্রবার ফের নির্যাতনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com