রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ–দৈনিক চলমান দেশ

নবীগঞ্জ সংবাদ দাতা, মিয়া মোহাম্মদ জসিম
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১২০ বার পঠিত

হবিগঞ্জে এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে সিলেটে নিয়ে ‘সংঘবদ্ধভাবে ধর্ষণ’ করেছে দুই যুবক। এ ঘটনায় পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করা হয়।

শনিবার (৯ অক্টোবর) বিকেল ৪টার দিকে গ্রেপ্তারকৃত দুই যুবককে আদালতে তোলা হয়। এ সময় তারা ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

এর আগে শুক্রবার রাতে নবীগঞ্জের বরগাঁও থেকে তাদেরকে গ্রেপ্তার করে বাহুবল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- জেলার নবীগঞ্জ উপজেলার ববকান্দি গ্রামের মৃত হুদ খাঁর ছেলে প্রেমিক জুয়েল খাঁ (২২) ও তার বন্ধু বরগাঁও গাজী মোকাম গ্রামের মৃত আহম্মদ মিয়ার ছেলে জুনেদ মিয়া (২৬)।

বাহুবল মডেল থানার পরিদর্শক (তদন্ত) আলমগীর কবির জানান, জুয়েল খাঁ’র সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় ওই তরুণীর। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) জুয়েল খাঁ ওই তরুণীকে নিয়ে সিলেট ঘুরতে যায়। সেখানে একটি হোটেলে জুয়েল ও তার বন্ধু জুনেদ ওই তরুণীকে রাতভর ধর্ষণ করে।

পরদিন ৭ অক্টোবর দুপুরে ওই তরুণীকে বাসে করে নবীগঞ্জের পানিউমদায় নামিয়ে দিয়ে দুই বন্ধু চলে যায়।

বাড়িতে ফিরে তরুণী পুরো বিষয়টি স্বজনকে জানায়। পরে এ ঘটনায় শুক্রবার বিকেলে তরুণীর মা বাদী হয়ে বাহুবল থানা মামলা দায়ের করেন। রাতে পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, ধর্ষণের শিকার তরুণী হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার বিকালে গ্রেপ্তারকৃতরা আদালতে ১৬৪ ধারায়। জবানবন্দি দিয়েছেন। এ সময় ঘটনার দায় স্বীকার করলে আদালত গ্রেপ্তারকৃতদের কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com