মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ভৈরবে চোরাই পথে আসা ৫ লাখ পিস ব্যথানাশক ট্যাবলেট ও শাড়ী সহ আটক ১–দৈনিক চলমান দেশ

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি, রিপন আচার্য
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ২২০ বার পঠিত

কিশোরগঞ্জের ভৈরবে ৯৭টি ভারতীয় শাড়ি ও পাঁচ লাখ দুই হাজারটি ব্যথানাথক ট্যাবলেট ঔষধের চালানভর্তি পিকআপসহ মো. নাজিম মিয়া (২৬) নামে একজন চোরাচালান কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

শুক্রবার (৮ অক্টোবর) ভোররাতে ভৈরবের দূর্জয় মোড় এলাকায় অভিযান পরিচালনা করে এসব ভারতীয় শাড়ি ও ঔষধ এবং পিকআপসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া চোরাচালান কারবারি মো. নাজিম মিয়া সিলেট জেলার জৈন্তাপুরের উপশ্যামপুর গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৮ অক্টোবর) ভোররাত ৪টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ভৈরবের দূর্জয় মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে চোরাচালান কারবারি মো. নাজিম মিয়াকে আটক করে ৯৭টি ভারতীয় শাড়ি, পাঁচ লাখ দুই হাজারটি ব্যথানাথক ট্যাবলেট এবং পিকআপ উদ্ধার করে জব্দ করা হয়।

উদ্ধারকৃত ভারতীয় শাড়ির আনুমানিক মূল্য ৪ লাখ টাকা এবং ভারতীয় ঔষধের আনুমানিক মূল্য ২৫ লাখ ১০ হাজার টাকা।

চোরাচালান কারবারি মো. নাজিম মিয়াকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে শাড়ি ও ঔষধ দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল।

এ ব্যাপারে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com