রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ঢাকা সিলেট ঢাকা তামাবিল ৬ লেন নির্মাণ কাজের উদ্বোধন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সিলেট জেলা প্রতিনিধি, তাফসীরুল আলম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১২৮ বার পঠিত

ঢাকা-সিলেট ও ঢাকা-তামাবিল উভয় সড়কে পৃথক এসএমভিটি লেনসহ ৬-লেন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৪ অক্টোবর) সকালে ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্যদিয়ে এ কাজের উদ্বোধন করেন সরকার প্রধান।

 

সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ঢাকা-বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পটুয়াখালীতে নির্মিত পায়রা সেতুর উদ্বোধনের পর ঢাকা-সিলেট ও ঢাকা-তামাবিল মহাসড়কের ৬-লেন নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

গণভবনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনসহ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রবীন্দ্র কুমার নাথ। ফেঞ্চুগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিজন কুমার নাথের পরিচালনায় কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, সাংবাদিক মামুনুর রশীদ, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কাঞ্চন চন্দ্র দেব, ফেঞ্চুগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হৃষিকেশ দেব রন্টু, অ্যাডভোকেট শরবিন্দু দে, অ্যাডভোকেট চিত্তরঞ্জন মালাকার, তপন কুমার পাল, উত্তম কুমার চৌধুরী, রাজিব কান্তি দাস ও পরিমল চক্রবর্তী।

বক্তারা বলেন, সাম্প্রদায়িক সহিংসতার চক্রান্ত প্রতিরোধ করতে হবে। ইতিমধ্যে তদন্তে বের হয়েছে, পূজামণ্ডপে পবিত্র কোরআন কোনো হিন্দুধর্মাবলম্বী রাখেননি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। এটি একটি পরিকল্পিত ঘটনা। পরিকল্পনা করেই মন্দির ও হিন্দুধর্মাবলম্বীদের ঘরবাড়িতে আগুন ও হামলা চালানো হয়েছে। হামলাকারীদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তাঁরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com