বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ভোলায় স্ত্রীর হাতে স্বামী খুন, আটক স্ত্রী নুরুন্নাহার বেগম

ভোলা জেলা প্রতিনিধি, সুমন আহমেদ
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ২২৬ বার পঠিত

ভোলায় মাদকাসক্ত স্বামীকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে স্ত্রী।

 

শনিবার (২৩ অক্টোবর) রাতে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের পন্ডিতের পোল এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ স্ত্রীকে গ্রেফতার করেছে।

 

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের বেলায়েত হোসেন মুন্সীর ছেলে মাদকাসক্ত ফরহাদ হোসেন টিটব গতকাল রাতে তার দ্বিতীয় পক্ষের স্ত্রীর আলীগর পন্ডিতের পোল এলাকার বাবার বাড়িতে গিয়ে তাকে মারধর করে।

 

এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রী নুরুন্নাহার বেগম তার স্বামী ঘুমিয়ে পরলে তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। পরে নুরুন্নাহার স্বামীর মরদেহ কয়েক টুকরো করে একটি পাতিলে রেখে দেয়।

 

রোববার (২৪ অক্টোবর) সকালে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় দেখে ট্রিপল নাইন এ খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাকে গ্রেফতার করে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, নিহতের স্ত্রী নুরুন্নাহার বেগম প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছে। ঘটনাস্থল থেকে যে দা দিয়ে খুন করা হয়েছে সেই দাসহ নুরুন্নাহারকে গ্রেফতার করা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com