শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের শায়েস্থাগঞ্জে কাভার্ড ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে আহত ২

হবিগঞ্জ জেলা সংবাদদাতা, এসডি রবিন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১১৫ বার পঠিত

হবিগঞ্জের শায়েস্থাগঞ্জে একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে কাভার্ড ভ্যানের এক চালক আহত হয়েছেন।

 

আহত চালকের নাম আব্দুল কাদের (৪৫), আজ মঙ্গলবার (২৩) নভেম্বর সকালে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়।

 

ঢাকা মেট্রো-উ ১১-৫৪৮১ নামের কাভার্ডভ্যানটি ব্রিটিশ টোবাকো কোম্পানীর বলে স্থানীয় সূত্রে জানা যায়। দুর্ঘটনাটি ঘটে ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলা ফিশারি নামক স্থানে।

 

এ সময় খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে গাড়ির ভিতরে আটকে থাকা চালককে ২ ঘন্টা পর উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার করে দ্রুত হবিগঞ্জ সদর সরকারি হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

 

শায়েস্তাগঞ্জ ট্রাফিক ইনস্পেক্টর বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় ২ জন আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com