বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মিরপুর শ্রীমঙ্গল সড়কের কামাইছড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

হবিগঞ্জ জেলা সংবাদদাতা, এসডি রবিন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৪৯ বার পঠিত

বাহুবল উপজেলার মিরপুর-শ্রীমঙ্গল সড়কের কামাইছড়া মোড়ে বিরতিহীন বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে।

 

গুরুতর আহত ট্রাক চালককে সিলেট ও অন্যান্যদেরকে হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়। সোমবার (১৩ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে কামাইছড়া পুলিশ ফাঁড়ির অদূরে এ দূর্ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই সময় শ্রীমঙ্গল থেকে মিরপুরগামী ( ঢাকামেট্রো-ড- ১১-৯০২৫) একটি ট্রাক কামাইছড়া মোড়ে পৌঁছালে হবিগঞ্জ থেকে থেকে ছেড়ে আসা দ্রুতগ্রামী বিরতিহীন বাসের সাথে ( ঢাকামেট্রো-ব ১৪-২৯৪৫) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাক চালক বাবলু ৩৫ গুরুতর আহত হন এবং ট্রাকের সম্মুখ অংশ ভেঙে চুরমার হয়ে যায়। আর বিরতিহীন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পল্লী বিদ্যুৎ খুটির সাথে ধাক্কা খায়।

 

এতে চালক আব্দুল কাদির ৫০ আহত হন।
খবর পেয়ে সাতগাঁও হাইওয়ে থানার ওসি মোঃ ইব্রাহিম আহমেদ ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম ঘটনাস্থলে ছুটে যান।

 

এসময় ট্রাক চালক বাবলুকে মূমূর্ষাবস্থায় অবস্থায় উদ্ধার করে হাইওয়ে পুলিশ ভ্যান দিয়ে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়।সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এব্যাপারে সাতগাঁও হাইওয়ে থানার ওসি মোঃ ইব্রাহিম আহমেদ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি,ট্রাক চালক বাবলু মিয়াকে উদ্ধার করে আমাদের ভ্যান দিয়ে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে পাঠিয়েছি। কিন্তু হবিগঞ্জ বিরতিহীন বাসের চালক আব্দুল কাদিরকে কোথাও পাওয়া যায়নি। দুটি গাড়ি আমাদের হেফাজতে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com