রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রশিবিরের র‍্যালি , আটক ৪

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা, সিয়াম আহমেদ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৪০ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী ছাত্রশিবিরের র‍্যালি থেকে চারজনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে পৌর শহরের ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে ছাত্রলীগের নেতা–কর্মীরা ওই চারজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

 

আটক ব্যক্তিরা হলেন জেলার বিজয়নগর উপজেলার আমানপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২১), নবীনগর উপজেলার নোয়াগাঁও গ্রামের মেহেদী হাসানের ছেলে মোহাম্মদ আলী (১৮), আলমনগর গ্রামের আবুল হাশেমের ছেলে নাসির উদ্দিন (২৪)। এ ছাড়া আটক আরেকজন অপ্রাপ্তবয়স্ক। এর মধ্যে নাসির ছাত্রশিবিরের ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখার ছাত্রকল্যাণ সম্পাদক জানিয়েছে পুলিশ।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে মহান বিজয় দিবস উপলক্ষে র‍্যালি বের করার জন্য ছাত্রশিবিরের নেতা–কর্মীরা জড়ো হন। এ সময় ছাত্রলীগের কয়েকজন নেতা–কর্মী ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন। শিবিরের নেতা–কর্মীদের দেখে ছাত্রলীগের নেতা–কর্মীরা তাঁদের ধাওয়া করে চারজনকে আটক করেন।

 

এ  সময় শিবিরের অন্যান্য নেতাকর্মী ঘটনাস্থল থেকে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ছাত্রলীগের নেতা–কর্মীরা আটক চারজনকে পুলিশের কাছে সোপর্দ করেন।

 

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, আটক চারজনই ছাত্রশিবিরের নেতা–কর্মী। শিবিরের বেশ কয়েকজন নেতা–কর্মী সেখানে নাশকতার উদ্দেশে জড়ো হয়েছিল বলে ছাত্রলীগের নেতা-কর্মীরা পুলিশের কাছে অভিযোগ করেছেন। এ অভিযোগের ভিত্তিতে তাঁদের আটক করা হয়েছে। আটক চারজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

 

ব্রাহ্মণবাড়িয়া/দচদ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com