শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সিলেটের ওসমানী বিমানবন্দরে দুবাই গ্রামে যাত্রীর কাছ থেকে ১১ কেজি ২২০ গ্রাম স্বর্ণ উদ্ধার

সিলেট জেলা সংবাদদাতা, নূরে এলাহী
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১০৭ বার পঠিত

সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাই গামে যাত্রীর কাছ থেকে দুবাই গামী যাত্রী ১১ কেজি ২২০ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে কাস্টমস গোয়েন্দাদের একটি দল।

 

সোমবার সকাল ৯টায় সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট (বিজি-২৪৮) ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর ৪ যাত্রীর লাগেজের ভেতর থেকে স্বর্ণগুলো উদ্ধার করা হয়।

 

সিলেট বিমানবন্দরে দায়িত্বরত কাস্টমসের উপকমিশনার মো. আল-আমিন বিয়য়টি নিশ্চিত করেছেন।

 

কাস্টমস কর্মকর্তারা ৪ যাত্রীকে আটক করেছেন। তারা হলেন- হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার শেখ মো. জাহিদ, সিলেটের কানাইঘাট উপজেলার মকবুল আলী, মফিজ উদ্দিন ও সুলতান মাহমুদ।

 

যাত্রীরা গ্রিন চ্যানেল পার হওয়ার সময় তাদের গতিবিধি নজরে রাখেন কাস্টমস কর্মকর্তারা। পরে ওই ৪ জনকে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ শেষে তাদের দেহ ও লাগেজ তল্লাশি করা হয়। এসময় একটি ব্লেন্ডার ও আয়রন মেশিনের ভেতর গলিয়ে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ১১ কেজি ২০০ গ্রাম স্বর্ণ পাওয়া যায়। এর দাম প্রায় সাত কোটি টাকা।

 

আল আমিন আরও জানান, কাটার মেশিন দিয়ে আয়রন ও ব্লেন্ডার মেশিন কেটে স্বর্ণগুলো বের করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com