রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের নবীগঞ্জে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: নিহত ২

নবীগঞ্জ উপজেলা সংবাদদাতা, রুমেল মিয়া
  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৪০ বার পঠিত

হবিগঞ্জের নবীগঞ্জে ট্রাক্টর ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। রবিবার (২ জানুয়ারি) সকালে উপজেলার ইনাতগঞ্জ আলীগঞ্জ পূর্ব বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

 

নিহতরা হলেন নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনয়নের উমরপুর গ্রামের ইয়াকুব মিয়ার ছেলে সিএনজিচালক শুভ মিয়া (২৫) ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের এরালিয়া গ্রামের ফয়জুল মিয়ার ছেলে আমির হোসেন (৫০)।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জের সৈয়দপুর থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি রানীগঞ্জ যাওয়ার পথে আলীগঞ্জ বাজার এলাকায় এরে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজির চালকসহ গাড়িতে থাকা যাত্রী ঘটনাস্থলে নিহত হন।

 

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হলেও ট্রাক্টরচালক পালিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com