রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জ শহরতলীতে বনফুল সহ বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে জাতীয ভোক্তা অধিকার এর জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ১০৪ বার পঠিত

হবিগঞ্জ শহরতলীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ হবিগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে বাজার তদারকী ও মনিটরিং করা হয়।

 

এসময় এসময় সরকারি বিধি নিষেধ অমান্য করে ও নিয়মের অভিযোগে হবিগঞ্জ শহরতলীতে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৮ হাজার টাকা জরিমানা করা হয়।

 

সোমবার ১৮ (জানুয়ারি ) দুপুরের দিকে হবিগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ এর মহাপরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়।

 

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয় সূত্র মারফত জানা যায়, অভিযানে দেশের নামীদামী ব্যবসাপ্রতিষ্ঠান বনফুল এন্ড কোম্পানি কে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এছাড়া অভিনাশ স্টোর কে ৪ হাজার টাকা, দয়াল ভান্ডার কে ২ হাজার টাকা, কাজল স্টোর কে ৪ হাজার টাকা ও মেয়াদোত্তীর্ণ খাবার সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে টেস্টি স্ট্রিটকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান কে সাফল্যমন্ডিত করতে সর্বাত্মক সহযোগিতা করে। তারা মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখা ও বিক্রির অপরাধে তাদের জরিমানা ও পরবর্তীতে এ ধরনের জনস্বার্থ গর্হিত কাজ না করতেই হুঁশিয়ারি করেন।

 

 

 

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com