রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জের জগন্নাথপুরে নিখোঁজ ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা, তামান্না তাবাসসুম পিংকি
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১০২ বার পঠিত

সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের ধাওয়ায় কুশিয়ারা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে কুশিয়ারা নদীর বাগময়না এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত ওই ব্যক্তির নাম তাজ উদ্দিন (৬৫)। তার বাড়ি উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১৯ জানুয়ারি) রানীগঞ্জ বাজারের কুশিয়ারা নদীর পাড়ে পুরাতন লঞ্চঘাটে জুয়া খেলায় মত্ত ছিলেন ৬-৭ জন। খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশ দেখে চার ব্যক্তি নদীতে ঝাঁপ দেন। তাদের মধ্যে তিনজন সাঁতরে পাড়ে উঠতে পারলেও তাজ উদ্দিন নামের ওই ব্যক্তি নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালালেও তার সন্ধান পাওয়া যায়নি। এরপর দুইদিন ধরে উদ্ধার অভিযান চলতে থাকে। আজ দুপুরে ওই ব্যক্তির ভাসমান মরদেহ পাওয়া যায়।

 

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com