রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জ শহরে এক রাতে ৩ দোকানে চুরি: ব্যবসায়ীরা উৎকণ্ঠায়

হবিগঞ্জ জেলা সংবাদদাতা, এসডি রবিন
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১২৪ বার পঠিত

হবিগঞ্জ শহরে বেড়েই চলছে একের পর এক চুরি। এনিয়ে ব্যবসায়ীসহ জনসাধারণের মাঝে আতংক বিরাজ করছে। ব্যবসায়ীরা অত্যন্ত উৎকণ্ঠার মধ্যে দিনাতিপাত করছে।

 

শুক্রবার দিবাগত রাতে শহরের বেবি স্টেন্ড এলাকায় ৩টি দোকানে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। এসময় অলিম্পিক স্টোর ও নন্দ স্টোর থেকে নগদ টাকাসহ মালামাল নিয়ে যায়। অন্যদিক ডাঃ ইশতিয়াক রাজের আলিফ ডেন্টাল কেয়ারের ভিতর তছনছ করে দিয়েছে। এনিয়ে গত ১ সপ্তাহে ৩টি চুরির ঘঠনা ঘঠল। যা জনমনে ভীতির সঞ্চার করেছে।

 

খবর পেয়ে শনিবার সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী এবং ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সামছুল হুদা ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

অলিম্পিক স্টোরের মালিক কামরুল ইসলাম জানান, প্রতিদিনের মত তিনি দোকান বন্ধ করে বাসায় যান। সকালে এসে দেখেন চোরেরা দোকানের তালা ভাঙ্গতে না পেরে সাটারে ছিড়ে ভেতরে ঢুকে নগদ আনুমানিক ৫ হাজার টাকা এবং আরো প্রায় ৪হাজার টাকার মালামাল নিয়ে যায়।

 

একই কথা নন্দ স্টোরের মালিক জানান, তার দোকান থেকে নগদ টাকাসহ ৭হাজার টাকার মালামাল নিয়ে নিয়ে।

 

এবিষয়ে ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন, এনিয়ে আজ রবিবার রাত ৮টায় আলিফ কমিউনিটি সেন্টারে আমরা ব্যবসায়ীারা বসব। তখন আমরা সম্মিলিতভাবে একটা সিদ্ধান্ত নিব।

 

তাছাড়া আজ পর্যন্ত শহরে যতগুলো দোকানে চুরি হয়েছে তার একটারও মালামাল আমরা পাই নাই, এবিষয়ে আমরা খুবই হতাশ। পাশাপাশি প্রত্যেক এলাকা ভিত্তিক নিজ দ্বায়িত্বে পাহারাদার নিয়োজিত করার জন্য অনুরোধ করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com