রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত আটক

হবিগঞ্জ জেলা সংবাদদাতা, এসডি রবিন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ১০৯ বার পঠিত

হবিগঞ্জের নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ যুবককে আটক করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন, সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর উপজেলার গড়ের গাও গ্রামের মোঃ নইমুল্লাহ হোসেনের ছেলে মতিবুর রহমান (২৫), গোয়াইনঘাট উপজেলার লাটি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোঃ রিপন হোসেন (২৬), ব্রাক্ষনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বীরগাও গ্রামের আঃ খালেকের ছেলে সাহাব উদ্দিন (২৬), মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কদমহাটা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আহাদ মিয়া (৪২), নবীগঞ্জ উপজেলার রুস্তমপুর গ্রামের জমশেদ মিয়ার ছেলে কামরুল ইসলাম (২৬)।

 

পুলিশ জানায়, বুধবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতে দেবপাড়া ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের শাহজালাল রেস্টুরেন্টের এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে ।

 

এ সময় তাদের কাছ থেকে ১টি পিকআপ গাড়ী,(রেজিঃ নং-সিলেট মেট্রোঃ-ন-১১-১৮১৩.), ১টি তালা কাটার যন্ত্র, ২টি লোহার রোড, ১টি লোহার সাবল, ১টি স্টিলের চাকু, সাদা রংয়ের রশিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে কোর্টের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com