রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জের জামালগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১, আহত ৩

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা, তামান্না তাবাসসুম পিংকি
  • আপডেট টাইম : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৯ বার পঠিত

সুনামগঞ্জের জামালগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে লাঠির আঘাতে জিয়াউর রহমান জিয়া (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের সোনাপুর, লক্ষীপুর গ্রামের হাওড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও তিনজনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহত জিয়া উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হাসান আলীর ছেলে।

 

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, সোনাপুর গ্রামের সাজ্জাদ হোসেন গংদের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন যাবত লক্ষ্মীপুর গ্রামের ইমামুল গংদের বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে সোমবার বিকালে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সোনাপুর, লক্ষ্মীপুর গ্রামের হাওড়ের সাজ্জাদ হোসেন তার আত্মীয়স্বজনসহ প্রায় শতাধিক লোকজন নিয়ে হামলা চালায় ইমামূলের ওপর। এ সময় ইমামূলের ভগিনীপতি জিয়াউর ও এলাকার লোকজন দুই পক্ষকে শান্ত করে চলে যান।

 

এরপর জিয়া হাওড়ের জমি থেকে সাজ্জাদের বাড়ির পাশ দিয়ে লক্ষ্মীপুর বাড়ি ফেরার পথে জিয়াউরের ওপর হামলা চালায় সাজ্জাদের লোকজন। পরে গুরুতর আহত অবস্থায় জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এদিকে ইমামূল, আব্দুল ওয়াহাব ও আবু সুফিয়ানকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জামালগঞ্জ থানার ওসি (তদন্ত) সৈয়দ মো. সারোয়ার হোসেন জানান, হামলায় জিয়া নামে একজনের মৃত্যু হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো কোনো মামলা হয়নি। তবে আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com