বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জের তাহিরপুরে পরাজিত প্রার্থীর হামলায় আহত ৪, অভিযোগ প্রতিমা ভাংচুরের

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা, তামান্না তাবাসসুম পিংকি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৭ বার পঠিত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগণনার পর টুকেরগাঁও গ্রামে মন্দির ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পরই একই গ্রামের ১০ জনের ওপর হামলা করা হয়। হামলায় আহত চার জনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

সোমবার ইউনিয়নের টুকেরগাঁও গ্রামে কালী মন্দিরে রাত ১০টায় ঘটনাটি ঘটে।

হাসপাতালে ভর্তিকৃতরা হলেন, টুকেরগাঁও গ্রামের ঋতুরাজ বর্মণ (২৫), সুকেশ বর্মণ (৫৫), খেলন বর্মণ (৩৫) ও শিপন বর্মণ (২৩)। সবাই একই পরিবারের সদস্য। তাদের মাথা ও শরীরে লাঠির আঘাত আছে।

 

টুকেরগাঁও কালি মন্দির কমিটির সভাপতি গোপাল বর্মণ বলেন, কে বা কারা আমাদের মন্দিরে রক্ষিত তিনটি প্রতিমা ভাঙচুর করেছে আমরা দেখিনি। তবে প্রশাসনের কাছে দাবী এ ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

 

জানা যায়, উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে ৪ জন সদস্যপ্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এর মধ্যে বিজয়ী হয়েছেন ওয়ার্ডের টাকাটুকিয়া গ্রামের জহুর আলম। পরাজিত হয়েছেন রসুলপুর গ্রামের সাবেক ইউপি সদস্য নবী হোসেন এবং একই গ্রামের আলাউদ্দিন ও জহির মিয়া।

টুকেরগাঁও গ্রামের সম্পা বর্মণ ও বাবুল বর্মণ অভিযোগ করে জানান, পরাজিত প্রার্থী রসুলগ্রামের আলাউদ্দিনের লোকজন আমাদের ওপর হামলা করেছে।

 

তবে আলাউদ্দিন বলেন, আমার প্রতিপক্ষরা আমাকে ফাঁসাতেই এমন জগন্য মিথ্যা অভিযোগ  করছে। এ ঘটনার সাথে আমার কোন সম্পর্ক নেই। আমি এই ঘটনার সাথে জড়িতদের কঠিন শাস্তি দাবী করছি।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই বিয়য়ে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহন করা হবে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com