রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রবাসীর স্ত্রীকে হত্যা মামলার প্রধান আসামি ঢাকা থেকে আটক

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা, তামান্না তাবাসসুম পিংকি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৪৭ বার পঠিত
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরে এক সৌদিপ্রবাসীর স্ত্রীকে হত্যা ঘটনায় পলাতক প্রধান আসামি জিতেশ চন্দ্র গোপকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে সি আইডি পুলিশ। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় সি আইডির একটি টিম ঢাকায় অভিযান চালিয়ে থাকে আটক করে।
এ ঘটনায় নিহত শাহনাজ পারভীন জ্যােৎস্নার ভাই বাদি হয়ে জিতেশ চন্দ্র গোপকে আসামি করে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেপ্তারের বিষয়টি পুলিশ সুপার মো. মিজানুর রহমান নিশ্চিত করেছেন।
উল্লেখ, বৃহস্পতিবার পুলিশ শহরের পৌর পয়েন্টের একটি মার্কেটের অভি মেডিক্যাল নামের তালাবদ্ধ ফার্মেসি থেকে উদ্ধার করা হয়েছে প্রবাসীর স্ত্রীর ৬ খন্ড লাশ। হাত, পা, মাথা, ধড়- সব আলাদা। এতো নৃশংস খুন আর বিভৎস দৃশ্য আগে দেখা হয়নি বলে মন্তব্য জগন্নাথপুরের মানুষের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com