রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জের তাহিরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ: পুলিশসহ আহত ১৪

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা: সুমন খান
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৯ বার পঠিত

সুনামগঞ্জের তাহিরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ কমপক্ষে ১৪ জন আহত হয়েছেন।

 

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে তাহিরপুরে বাজারে সাবেক ছাত্রলীগ নেতা রাজন ও যুবলীগ নেতা হাফিজ উদ্দিনের লোকজনের মধ্যে এই সংর্ঘষের ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- সুমি আক্তার (৪৫), অনিক মিয়া (২২), আনজু মিয়া (৪০), ওমর গনি (১৩), রুনা বেগম (৫০) মাসুম মিয়া (২২), রাসেল মিয়া (৩০), মনিরা বেগম (২৩) নেজারুল মিয়া (৩৫) তাহিরপুর থানা পুলিশের এসআই শাহাদাৎ হোসেন (৩০), এএসআই শফিক (৩৫) কনস্টেবল জয়দেব দাস (২৯), তারেক (২৬) ও আদিল মাহমুদ (২৯)।

 

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার সুমন চন্দ্র বর্মণ জানান, মারামারির ঘটনায় পাঁচ পুলিশ সদস্যসহ ১৪ জন চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে গুলিবিদ্ধ তিনজনকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জে পাঠানো হয়েছে।

 

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার বলেন, ছাত্রলীগ নেতা রাজন ও যুবলীগ নেতা হাফিজ উদ্দিনের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষ থামাতে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com