বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

শায়েস্তাগঞ্জে বিআরটিসি’র ট্রাকচাপায় নিহত ১, আহত ১

হবিগঞ্জ জেলা সংবাদদাতা,এসডি রবিন
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৭ বার পঠিত

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহণ কর্পোরেশন (বিআরটিসি) ট্রাক চাপায় এক কিশোর নিহত হয়েছে। এ সময় আরও এক শ্রমিক আহত হয়েছেন।

 

রবিবার ২৭(ফেব্রুয়ারি) ১২ টার দিকে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন এসে মরদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

 

১৬ বছর বয়সী ওই কিশোরের নাম আনোয়ার মিয়া। নিহত আনোয়ার মিয়া মৌলভীবাজার জেলার শ্যামনগর উপজেলার আদিপুর গ্রামের বাতির মিয়ার ছেলে বলে জানা যায়।

 

সে শায়েস্তাগঞ্জ উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির অফিসে শ্রমিক হিসেবে কাজ করতো বলে জানা যায়।

 

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিবৃতিতে জানান, সে রোববার সকালের দিকেই অন্যান্য শ্রমিকসহ বিদ্যুতের খুঁটি ঠেলাগাড়ি দিয়ে নিয়ে যাচ্ছিল।

 

এসময় বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) এর সিলেটমুখী একটি ট্রাক আনোয়ারকে চাপা দেয়। আনোয়ার এর একজন সহযোগীও আহত হয়। অন্যর শ্রমিকরা তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

 

ট্রাক চাপায় আহত হওয়া অন্য শ্রমিক রাকিব মিয়া ( ২১) কে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

শায়েস্তাগঞ্জ থানা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ওসি জানান, ঘটনাস্থল থেকে বিআরটিসির গাড়িটিকে উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। চালক দ্রুত সটকে পড়ায় আটক করা সম্ভব হয়নি।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com