রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নাইজেরিয়ায় বন্দুকধারীর হামলায় নিহত ৬২ –দৈনিক চলমান দেশ

আন্তর্জাতিক ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ২০৩ বার পঠিত

নাইজেরিয়ায় বন্দুকধারীদের হামলায় অন্তত ৬২ জন নিহত হয়েছেন। দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলীয় কেবি রাজ্যে স্বেচ্ছাসেবী পাহারাদার দলকে লক্ষ্য করে এ হামলা চালায় বন্দুকধারীরা।

 

দলটির প্রধান ও পুলিশের এক মুখপাত্র বার্তা সংস্থা রয়টার্সকে এ হামলার কথা নিশ্চিত করেছেন।  মধ্য জানুয়ারির পর থেকে রাজ্যটিতে হওয়া সবচেয়ে মারাত্মক হামলা এটি।

 

কেবির ‘ইয়ান সা কাই’ পাহারাদার দলের প্রধান উসমান সানি জানিয়েছেন, তাদের দলটি রোববার রাতে সাকাবা এলাকায় একটি ডাকাত দলের বিরুদ্ধে অভিযান চালানোর পরিকল্পনা করেছিল, কিন্তু কারও মাধ্যমে ডাকাতরা এ পরিকল্পনার কথা জেনে যায়।

 

এ হামলায় তাদের দলের ৬২ জন নিহত হন বলে জানিয়েছেন তিনি।

এর আগে চলতি বছরের জানুয়ারির প্রথম দিকে কেবিতে মোটরসাইকেলে করে আসা কয়েক ডজন বন্দুকধারী একটি গ্রামে হামলা চালিয়ে ৫০ জনেরও বেশি গ্রামবাসীকে হত্যা করেছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com