রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় এক নারী নিহত –দৈনিক চলমান দেশ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা: মিজানুর রহমান নিজামী
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১০০ বার পঠিত

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া মধ্যপাড়া (বর্ডার বাজার) এলাকায় বাসের চাপায় অজ্ঞাতপরিচয় এক নারী পথচারী (৪৫) নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

আহতরা হলেন-মোটরসাইকেল চালক জিয়াউর রহমান (৩৭), সিএনজিচালিত অটোরিকশা চালক পারভেজ (২৫), ব্যাটারিচালিত অটোরিকশা চালক সাদ্দাম (৩৪) ও দোকানদার রায়হান (২৫)।

 

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, কুমিল্লা থেকে ছেড়ে আসা কুমিল্লা ট্রান্সপোর্টের একটি যাত্রীবাহী বাস সিলেটে যাচ্ছিল। বাসটি ব্রাহ্মণবাড়িয়ার কাউতলী কুরুলিয়া খালের সেতু থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে সড়কের পাশে দোকানে ঢুকে যায়।

 

এ ঘটনায় পথচারী এক নারীসহ পাঁচজন আহত হন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত নারী মারা যান। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া//সড়ক দুর্ঘটনা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com