রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কুমিল্লার মুরাদনগরে মাটি ভর্তি ট্রাক্টর খালি পড়ে নিহত ৩

কুমিল্লা জেলা সংবাদদাতা, ইসমাইল হোসেন আকন্দ
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১২৭ বার পঠিত

কুমিল্লার মুরাদনগরে মাটিভর্তি একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খালে উল্টে পড়ে চালকসহ তিনজন নিহত হয়েছে। কেউ আহত হয়েছে এমন খবর পাওয়া যায়নি।

উপজেলার মোচাগড়া এলাকায় শনিবার (৯ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুরাদনগর থানার ওসি আবুল হাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

 

নিহতরা হলেন- মুরাদনগরের বাখরনগর বল্লভবাড়িয়া এলাকার শাহ আলমের ছেলে ট্রাকচালক বাবলু মিয়া (২২), একই এলাকার বাবুল মিয়ার ছেলে টুটুল (২২) ও শহিদুল ইসলামের ছেলে মো. হাসান (২৩)।

 

বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম। তিনি বলেন, ভোরে ভাটায় ইট নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে তিনজন মারা যান।

কুমিল্লা/মুরাদনগর/দুর্ঘটনা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com