বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নবীগঞ্জ থানার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী অনুষ্ঠান একযোগে প্রদর্শন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ২৭৬ বার পঠিত

নবীগঞ্জ থানার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারা দেশে একযোগে উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শন করা হয়েছে।

 

গতকাল রবিবার (১০ এপ্রিল) সকাল ১১টায় গণভবন থেকে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিডেক্স এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এরই অংশ হিসাবে নবীগঞ্জ থানার আয়োজনে থানা প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে যুক্ত হয়ে সরাসরি অনুষ্ঠানটি প্রদর্শন করা হয়। এ সময় থানা অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ, ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, ওসি (অপারেশন) আব্দুল কাইয়ুম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসি, নবীগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র-১ এটিএম সালাম, এসআই স্বপন চন্দ্র সরকার, এসআই নাঈম আহমদ, এএসআই শামীমা আক্তার, সাবেক কাউন্সিলর রোকেয়া আক্তার প্রমুখসহ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com