রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কসবায় ২৪ কেজি গাঁজা উদ্ধার–দৈনিক চলমান দেশ

কসবা উপজেলা সংবাদদাতা: জুয়েল রানা
  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১১২ বার পঠিত

(ব্রাহ্মণবাড়িয়া):ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে কসবা থানা পুলিশ। এ সময় আব্দুল ওহাব নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৪এপ্রিল) সকালে কসবা উপজেলা কেন্দ্রীয় মসজিদের রাস্তা থেকে আটক করা হয়।

 

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কসবা থানার এস আই মো:ইমরান হোসেন ও এ এস আই মাসুদ সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার সকাল ৮টায় কেন্দ্রীয় মসজিদের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আব্দুল ওহাবকে আটক করে।

 

কসবা থানা অফিসার ইনচার্জ মো:আলমগীর ভুইয়া সাংবাদিকদেরকে বলেন- এই সময় তাদের কাছ থেকে ২৪কেজি গাঁজা উদ্ধার সহ বহনকারী সিএনজিটি জব্দ করা হয়েছে। আটককৃত আব্দুল ওহাব কসবা পৌর এলাকার গুরুহীত গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে। পুলিশ বাদি হয়ে আটককৃতর ব্যক্তির বিরোদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

কসবা/গাঁজা উদ্ধার

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com