বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পাথর বোঝাই ট্রলার ডুবি: দুই শ্রমিকেনি হত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১২৪ বার পঠিত

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধোপাজান চলতি নদীতে পাথরবোঝাই ট্রলার ডুবে দুই শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে তাদের মরদেহ উদ্ধার হয়।

 

নিহতরা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মনিপুর গ্রামের আনোয়ার হোসেন (২২) ও একই গ্রামের অনিক হাসান জনি (১৮)।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে বিশ্বম্ভরপুর উপজেলার ধোপাজান চলতি নদীর মনিপুর ঘাটে পাথরবোঝাই ট্রলারে শুয়েছিলেন শ্রমিক আনোয়ার ও অনিক। গভীর রাতে বৈশাখী ঝড় ও ভারী বৃষ্টি হলে ট্রলারটি ডুবে যায়। ভোরে স্বজনরা এসে অনেক খোঁজাখুজি করেও তাদের সন্ধান পাননি। দুপুর সাড়ে ১২টায় ঘটনাস্থলের পাশেই তাদের মরদেহ ভেসে ওঠে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করছি রাতে দুই শ্রমিক নৌকাতে ঘুমিয়েছিলেন। রাতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে তারা নিখোঁজ হন। দুপুরে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com