বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জের তাহিরপুরে পূর্বশত্রুতার জেরে নিহত ১, আহত ১০

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা, তামান্না তাবাসসুম পিংকি
  • আপডেট টাইম : সোমবার, ২ মে, ২০২২
  • ৮৩ বার পঠিত

তাহিরপুরে পূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছে,আহত ১০। নিহত যুবক উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের রসুলপুর গ্রামে ফরিদ মিয়া (২৫)।
জানা যায়, গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদে নির্বাচনে অংশ নেন নবী হোসেন।

 

আর তার পক্ষে নির্বাচনে কাজ করেন রশিদ মিয়া ও রজব আলী পক্ষদ্বয় এবং অপর পক্ষ আবুল বাদশার পক্ষে নিহত ফরিদ মিয়া কাজ করে। এরই জের ধরে আবুল বাদশা ও নবী হোসেনের লোকজনের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

 

সোমবার বিকাল ৪ টার দিকে জাল দিয়ে মাছ ধরতে গেলে দু’পক্ষের কথার কাটাকাটি হয়। একপর্যায়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ফরিদ মিয়া গুরুতর আহত হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মৃত্যুবরণ করে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক মিটুন সরকার বলেন, সংঘর্ষে আহত ফরিদ মিয়াকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথেই সে মৃত্যুবরণ মৃত্যুবরণ করেছে ।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল লতিফ তরফদার বলেন, শুনেছি দু’পক্ষের সংর্ঘষে একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

তাহেরপুর/পূর্বশত্রুতার জেরে মৃত্যু

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com