রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা,এসডি রবিন
  • আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২
  • ১১০ বার পঠিত

হবিগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে শাহজাহান মিয়া (৪০) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে নিজ ভাইয়েরা। ঘটনার পর থেকে ঘাতকরা পলাতক রয়েছে।

 

শুক্রবার (৬ মে) বিকেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ সদর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, হত্যাকারীরা পেশাদার অপরাধী হওয়ায় ঘটনার পরই পালিয়ে গেছে। তবে তাদের গ্রেফতার করতে কাজ করছে পুলিশ।

 

স্থানীয়রা জানান, হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের শুখচর গ্রামের মহরম আলীর ছেলে শাহজাহান মিয়ার সঙ্গে তার ভাই জয়নাল মিয়ার দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলা মোকদ্দমা চলছে।

 

এরই জের ধরে শুক্রবার বিকেলে বাক-বিতন্ডার এক পর্যায়ে শাহজাহানকে তার ভাই জয়নাল ও চাচাতো ভাই আসকির মিয়াসহ কয়েকজন কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করে।‘

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com