বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নবীগঞ্জে তেল গুদামজাত করে লুকিয়ে রাখার দায়ে ডিলারকে জরিমানা

ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২
  • ৯১ বার পঠিত

নবীগঞ্জে অবৈধভাবে তেলের দাম বাড়ানোর উদ্দেশ্যে মজুদ করে লুকিয়ে রাখায় দায়ে তেলের ডিলারকে ৫ হাজার টাকা জরিমানা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

 

গতকাল শনিবার সন্ধ্যায় ক্ষুদ্র ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাশ নবীগঞ্জ বাজারে কয়েকটি গুদামে অভিযান পরিচালনা করেন।

 

অভিযান পরিচালনা করে অভিযোগের পূর্ণ সত্যতা পেয়ে অবৈধ ভাবে তেল সহ বিভিন্ন পণ্য দাম বাড়ানোর উদ্দেশ্যে মজুদ করে লুকিয়ে রাখায় দায়ে পূর্ব তিমিরপুরের সয়াবিন তেলের ব্যবসায়ী সালমান স্টোরের মালিক হেলাল মিয়াকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৫ ধারার অপরাধের দায়ে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।প্রসিকিউশন সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশের এসআই মোস্তাফিজ আহমেদসহ একদল পুলিশ।

 

অভিযানের সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাশ বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম সহনীয় রাখতে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com