বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

আজমিরীগঞ্জে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধি: শাহ সুমন
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ১০৯ বার পঠিত

আজমিরীগঞ্জে সুধী সমাবেশ জেলা প্রশাসক ইসরাত জাহান বলেন, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস সমাজের জন্য একটি অভিশাপ। এসকল ন্যক্কারজনক, নীতি গর্হিত ও দেশবিরোধী কর্মকাণ্ড আমাদের ভবিষ্যৎ প্রজন্ম ও আগামী দিনের দেশ গড়ার কারিগর ছাত্র-ছাত্রীদের দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

 

তিনি বলেন, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জঙ্গিবাদ কে না বলতে হবে। এগুলোর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে পথ চলতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন করতে হলে আগে প্রতিটি নাগরিককে সোনার মানুষ হিসেব গড়ে ওঠার আহ্বান জানান।

 

সমাবেশে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক, জেলা শিক্ষা অফিসার জনাব মোহাম্মদ রুহুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার, বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মর্ত্তুজা হাসান, ভাইস-চেয়ারম্যান মোঃ মমিনুর রহমান সজীব, মহিলা ভাইস-চেয়ারম্যান জনাব সীমা রানী সরকার।

 

এছাড়াও বক্তব্য রাখেন, সদর ইউপি চেয়ারম্যান আশরাফুল হোসেন মোবারুল, শিবপাশা ইউপি চেয়ারম্যান নলিউর রহমান তালুকদার, আজিিমরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আজমিরীগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিন (অ. দা.)। অনুষ্ঠানের প্রধান অতিথি হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, মাদক, বাল্য বিবাহ, সন্ত্রাস এগুলো সমাজের জন্য অভিশাপ।

 

এ সকল হীন কর্মকান্ড একটি পরিবার, সমাজ ও রাষ্ট্রের উন্নয়নকে ব্যাহত করে। আমাদের নব প্রজন্মের ছাত্র-ছাত্রীদের দেশ গঠনের কান্ডারী হিসেবে ভূমিকা রাখতে হবে ।

 

তিনি ছাত্র-ছাত্রীদের মাদকের বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আজমিরীগঞ্জ এ্যামালগেমেটেড বীর চরণ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তফা আহসান। অনুষ্ঠানে সরকারি দপ্তরের কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com