শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বানিয়াচং দক্ষিন-পশ্চিম ইউনিয়নের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল।

দৈনিক চলমান দেশ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৪৯ বার পঠিত

শাহ সুমন বানিয়াচংপ্রতিনিধিঃ

বানিয়াচং উপজেলার ৪ নম্বর দক্ষিন-পশ্চিম ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান ও সদস্যদের মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।১৭ মে মঙ্গলবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ছিল।

এই দিন বেশ উল্লেখযোগ্য প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান রেখাছ মিয়া,স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন,মোয়জ্জম হোসেন,মোহাম্মদ ইত্তেহাদ মুবিন,মোহাম্মদ মোকাম্মিল হোসাইন সহ মোট ৫জন।

সংরক্ষিত সদস্য পদে মোট ১৪ জন প্রার্থী ও সাধারণ সদস্য পদে মোট ৪৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।মনোনয়ন বাছাই ১৯ মে। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২৬ মে। প্রতীক বরাদ্ধ ২৭ মে। নির্বাচন অনুষ্টিত হবে আগামী ১৫ জুন।

 

বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ১৪টি ইউনিয়নের নির্বাচন ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা আরমান ভূইয়া বলেন, নির্বাচন অবাধ,সুষ্ট ও নিরপেক্ষভাবে অনুষ্টিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com