বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সিলেটে এমসি কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার:

সিলেট এমসি কলেজ প্রতিনিধি: আল মঈন
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৯৯ বার পঠিত

সিলেটের মুরারী চাঁদ (এমসি কলেজ) কলেজের রাহুল নামের এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মে) সকাল সাড়ে ১০টার দিকে সিলেট নগরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

কলেজ ক্যাম্পাস থেকে প্রায় ৮ কিলোমিটার দূরের গোয়াবাড়ি এলাকার মোহনা আবাসিক এলাকার একটি বাসা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। জালালাবাদ থানা পুলিশ জানায় ওই বাসায় রাহুল মেসে থাকতেন। রাহুল এমসি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের স্নাতক ৪র্থ বর্ষের শিক্ষার্থী। তিনি সুনামগঞ্জের শাল্লা থানার কেউরালা গ্রামের মন মোহন দাসের ছেলে।

 

জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মো. খালেদ মামুন আরটিভি নিউজকে বলেন, ঘটনার খবর পেয়ে আমরা গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পেয়ে উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে।

 

 

এর আগে, গত বুধবার (২৫ মে) সকালে এমসি কলেজের ছাত্রী হোস্টেলের একটি কক্ষ থেকে স্মৃতি রাণী দাস (২০) নামের এক ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। হোস্টেল থেকে ছাত্রীর মরদেহ উদ্ধারের দুদিন পর এবার সৌরভ দাস রাহুল (২৪) নামের এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com