শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মৌলভীবাজারের কুলাউড়ায় স্কুলছাত্রীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ: আটক ২

কুলাউড়া উপজেলা সংবাদদাতা: রত্না সরকার
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৯৬ বার পঠিত

মৌলভীবাজারের কুলাউড়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে উপজেলার হিংগাজিয়া রাবার বাগানে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা করেছেন। মামলার পরই পুলিশ মুকিদ মিয়া ও আ. সত্তার নামে ২ জনকে গ্রেপ্তার করেছে।

 

মামলায় অভিযুক্তরা হলেন- ব্রাহ্মণবাজারের বাসুদেবপুরের মৃত মাহমুদ মিয়ার ছেলে মুকিদ মিয়া (৩৫), হিংগাজিয়া চা বাগানের জামাল মিয়ার ছেলে জসিম মিয়া (২৮), লংলা খাস নতুন বস্তির মো.শমশের মিয়ার ছেলে আ.সত্তার (১৯), হিংগাজিয়া চা বাগানের বড় লাইন এলাকার মছদ্দর আলীর ছেলে মোস্তফা (২৫)‌ এবং অজ্ঞাতনামা আরও ১ জন।

 

মামলা ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার (২৫ মে) বিকেল ৪টার দিকে ওই ছাত্রী স্কুল শেষে তার এক বন্ধুর সঙ্গে হিংগাজিয়া রাবার বাগানে বেড়াতে যায়। সেখানে যাওয়ার পর তাদেরকে লাঠিসোঁটা নিয়ে ঘিরে ফেলে মুকিদ, সত্তারসহ ৫ যুবক। পরে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে বাগানের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে তারা।

 

পরে বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে বৃহস্পতিবার বিকেলে ছাত্রীর বাবা বাদী হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন।

 

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ছাত্রীর বাবা মামলা করার পরই পুলিশ অভিযান চালিয়ে মুকিদ ও সত্তারকে গ্রেপ্তার করে। বাকিদেরও গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com