রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

চুনারুঘাটে বজ্রপাতে দুটি গরু ও এক নারী মৃত্যুর ঘটনায় সরকারি অনুদান প্রধান

চুনারুঘাট উপজেলা সংবাদদাতা: লিপি আক্তার
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১০৬ বার পঠিত

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা গাজীপুর ইউনিয়নের দুধপাতিল গ্রামে গত ২৬.০৫.২০২২ ইং সকাল ১০:০০ ঘটিকায় আকষ্মিত বজ্রপাতে এক মহিলা নিহত হয়েছে!

নিহত মহিলা চুনারুঘাট উপজেলার দুধপাতিল গ্রামের মোঃ চেরাগ আলী স্ত্রী ফুলবানু!

 

শুক্রবার (২৭ শে মে) ২২ইং সকাল ১১ ঘঠিকায় চুনারুঘাট উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জিআর ক্যাশ কর্মসূচির আওতায় ২৪ ঘন্টার মধ্যে ২০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়।

 

চেক বিতরণ কার্যক্রম এ উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,

উপজেলা নির্বাহি অফিসার সিদ্ধার্থ ভৌমিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, গাজীপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্মল চন্দ্র দেব, সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার সেলিম আহমেদ সোনাই মিয়া সহ উপকারভোগী পরিবারের অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

চেক বিতরণ কালে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লষ্কর এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের প্রতি শান্তনা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com