বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নবীগঞ্জে ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারি আটক

হবিগঞ্জ জেলা সংবাদদাতা: এসডি রবিন
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৮৪ বার পঠিত

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারীকে আটক করা হয়।

 

আটককৃতরা হলো, সিলেট জেলার গোয়াইনঘাট থানার প্রজাতপুর গ্রামের মৃত মানিক দাশের পুত্র সজল দাশ (৩৫), সিলেট শাহপরাণ (রহ.) থানার ৯নং ওয়ার্ডের (জোনাকী) উত্তর বালুচর গ্রামের বাদল দাশের পুত্র রিপন দাশ (২০), সিলেট এয়ারপোর্ট থানার দলদলী চা বাগান গ্রামের দীলিপ দাশের পুত্র দীপক দাশ (২৫), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার নোয়াপাড়া গ্রামের পলাশ দাশের পুত্র জগন্নাথ দাশ (২১) এবং মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের তেলিয়াপাড়া চা বাগানের মৃত সাধন দাশের পুত্র সাগর (১৯)।

 

আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি আফসান-আল-আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com