রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ভোলায় রোগী বহনকারী এম্বুলেন্স পুকুরে, আহত ৫–দৈনিক চলমান দেশ

নিউজ ডেস্ক;
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৩৫ বার পঠিত

ভোলায় একজন রোগীকে নিয়ে সদর হাসপাতালে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্স রাস্তার পাশের পুকুরে পড়ে গেছে। এতে অন্তত পাঁচজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১৫ আগস্ট) দুপুরে লালমোহন উপজেলার ডাওরী বাজার নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, রোববার দুপুরের দিকে মা-বাবার দোয়া নামের একটি অ্যাম্বুলেন্সে করে এক রোগীকে নিয়ে চরফ্যাশন উপজেলা থেকে ভোলা সদর হাসপাতালে যাচ্ছিলেন তার স্বজনরা। লালমোহন উপজেলার ডাওরী বাজার নামক এলাকায় পৌঁছালে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এ ঘটনায় পাঁচজন আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

তবে এ ঘটনায় কেউ আহত হননি বলে জানিয়েছেন ভোলা অ্যাম্বুলেন্স সমিতির সভাপতি মো. মিলন।লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com