রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সিলেটের জৈন্তাপুরে টিলা ধসে একই পরিবারের ৪জন নিহত,আহত ৬

দৈনিক চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৪৯ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: রাকিব হাসান

সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের হাতিজনি এলাকায় টিলা ধসে একই পরিবারের ৪ সদস্য নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৬ জন।

 

সোমবার (৬ জুন) সকাল সাড়ে ৬টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তিরা হলেন, হাতিজনি গ্রামের বাসিন্দা আব্দুল করিমের ছেলে জুবের আহমদ (৩৫), তার স্ত্রী সুমী বেগম (৩০), জাবেদ আহমদের ভাই জুবের আহমদের মেয়ে সাফি আহমদ (৫) এবং মাওলানা রফিক আহমদের স্ত্রী শামীমারা বেগম (৪৮)।

 

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, আজ সোমবার সকালে অতিরিক্ত বৃষ্টিতে টিলা ধসে ঘরের ওপর পড়ে। এ সময় একই পরিবারের ৪ নিহত হয়েছেন।

 

সিলেটের জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগির আহমদ বলেন, আজ সোমবার (৬ জুন) সকালে ভারি বর্ষণের কারণে টিলা ধসে ঘরের ওপর পড়ে। এ সময় ঘুমন্ত অবস্থায় একই পরিবারের শিশুসহ চার জনের মৃত্যু হয়েছে।

 

তিনি আরও জানান, এ সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহগুলো উদ্ধার করেছে। এ ঘটনায় পরিবারের আরও কয়েক সদস্য আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com