বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সিলেটে কিশোর গ্যাংয়ের দুই সদস্য আটক–দৈনিক চলমান দেশ

দৈনিক চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৮২ বার পঠিত

নূরে এলাহী: সিলেট সংবাদদাতা

সিলেটে কিশোর গ্যাংয়ের জিসান গ্রুপের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গতকাল সোমবার নগরের শাহপরান থানাধীন এলাকায় একটি সিএনজি অটোরিকশায় ছিনতাইয়ের পর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন- শাহপরান থানাধীন আটগাঁও খেওয়া এলাকার হায়দর মিয়ার ছেলে হৃদয় আহমদ (১৯) ও একই থানার টিকরপাড়ার নিজাম উদ্দিনের ছেলে হিমেল আহমেদ (১৯)।

 

মঙ্গলবার (৭ জুন) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি আফসান-আল-আলম জানান, সিলেট নগরীতে দীর্ঘদিন ধরে কিশোর গ্যাং জিসান গ্রুপ চুরি, ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধকর্ম চালিয়ে আসছে। জিসান নামের একজন এই গ্রুপকে নেতৃত্ব দেয়।

 

তিনি জানান, গতকাল সোমবার নগরী থেকে গোলাপগঞ্জের বাঘা পরগনায় যাওয়ার কথা বলে একটি সিএনজি অটোরিকশায় ওঠে কিশোর গ্যাংয়ের চার সদস্য। অটোরিকশাটি শাহপরান থানাধীন পীরেরবাজার এলাকায় পৌঁছার পর তারা চাকু বের করে চালককে ভয় দেখিয়ে একটি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ বিষয়ে অবগত হয়ে অভিযান শুরু করে র‌্যাবের গোয়েন্দা দল। অভিযানে হৃদয় ও হিমেলকে গ্রেফতার করা হয়।

 

মূলহোতা জিসানকে গ্রেপ্তারে অভিযান চলছে ও গ্রেপ্তারকৃতদের শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com