রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বা‌নিয়াচংয়ে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত।।

দৈনিক চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৮৯ বার পঠিত

শাহ সুমন বানিয়াচং প্রতিনিধিঃ

হবিগঞ্জের বা‌নিয়াচং‌য়ে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রনয়নে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

৭ জুন মংগলবার সকাল ৯টা থেকে দিনব্যাপী উপজেলা প্রশাসনের আয়োজনে এ কর্মশালায় ১২টি গ্রুপে ভাগ করে মতামত নেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিং‌হের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উ‌র্মি এর সঞ্চালণায় ভার্চুয়া‌লি মাধ্য‌মে প্রধান অ‌তি‌থির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ইসরাত জাহান , বিশেষ অতিথির বক্তব্য রাখেন অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (‌শিক্ষা ও আই‌সি‌টি) মোহাম্মদ র‌ফিকুল ইসলাম, জেলা মাদক নিয়ন্ত্রণ কার্যাল‌য়ে‌র প‌রিদর্শক হা‌বিবুর রহমান, উপ‌জেলা ম‌হিলা ভাইস চেয়ারম্যান হা‌সিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা আক্তার প্রমুখ।

 

এ সময় কর্মশালায় উপস্থিত ছিলেন অধ্যক্ষ স্বপন কুমার দাস, বিপুল ভূষণ রায়, ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান, আহাদ মিয়া, সাদিকুর রহমান, এরশাদ আলী, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা, প্রিন্সিপাল মাওঃ আবদাল হোসেন, মাওঃ আতাউর রহমান, পিআইও মলয় কুমার দাস, যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী, পল্লী সঞ্চয় কর্মকর্তা সুদীপ কুমার দে,মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলী সরকার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হাদী, সহ
বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা,শিক্ষক, মুক্তিযোদ্ধা,সাংবাদিক ,জনপ্রতিনিধি,ইমাম, পুলিশ,বিজিবি,সহ বিভিন্ন শ্রেণী পেশার আমন্ত্রিত প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

 

সাংবাদিকগণের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাব সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ফরহাদ হোসেন সুমন, দেওয়ান সাইফুর রাজা, আতাউর রহমান,আক্তার হোসেন আলহাদী, আনোয়ার হোসেন, শাহ সুমন, আলমগীর রেজা,হৃদয় খান,নূরুল ইসলাম, শেখ সুজন উল্লা,দিলোয়ার হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com